April 29, 2024, 10:29 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

৫০০ লিটার চোলাই মদসহ আটক ৯

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

গতরাতে রাজধানীর ওয়ারী থেকে দেশীয় তৈরি চোলাই মদসহ ৯ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। এর মধ্যে চিন্তামনি (৫৫) নামে এক নারী রয়েছে। আটক অন্যান্যরা হচ্ছে রাম লাল (৫০), ভুপাতি ইছারাও (৪০), কৃষ্ণ দাশ (৫৫), রাম শেটি রাজু (৩২), নিরঞ্জন দাশ (৪৫), মো. রমিজ উদ্দিন (৫৮), ইব্রাহীম (৩৮) এবং হাসানুরুজ্জামান @ সোহান (৩১)। এ সময় তাদের নিকট থেকে ৫০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ, ৭ টি মোবাইল ফোন ও নগদ ৩,৯০০/- (তিন হাজার নয়শত) টাকা জব্দ করা হয়।
র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত অনুমান দেড়টার দিকে সিপিসি-১ র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিঃ পুলিশ সুপার সাইফুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল রাজধানীর ওয়ারী থানাধীন রবিদাস দক্ষিণপাড়া এলাকা থেকে ৫০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ তাদেরকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২৮ ডিসেম্বর ২০১৯/ইকবাল

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর